গিটার বাজিয়ে পটালো ৩ মেয়েকে, অতপর ৩ জন কে একসাথে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন নাটোরের কোপা সামসু অরফে সাব্বির খান।

 




নাটোর রিপোর্টার ঃ ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্য। 

নাটোর জেলায় বাড়ি সাব্বির(১৮) নামের এক ছেলে যে কিনা খুব ভাল গিটার বাজাতে পারে। সাব্বির এর ডাকনাম সামসু। সবাই তাকে কোপা সামসু নামেই চিনে। খুব ভাল গিটার বাজানোর জন্যই তার এই ডাক নাম। 

সাব্বিরের বাবার মুখ থেকে জানা যায়, সাব্বির নাকি প্রায় রাতেই গিটার বাজাতো। প্রায় রাতেই তার রুম থেকে গিটারের শব্দ শোনা যেত। তার এমন কর্মকাণ্ডে এলাকাবাসি সবাই গর্ভে গর্ভবতী বোধ করছে।


জানা যায় সাব্বির নাকি এতই ভাল গিটার বাজাতে পারে যে তার গিটার বাজানো শুনার জন্য দুরদুরান্ন থেকে মানুষ এসে তার বাড়িতে ভীর জমায়। আর এই ভীর জমানোকে কাজে লাগিয়েই সাব্বির পটিয়ে ফেলেছে ৩ সুন্দরীকে। সাব্বির বলেছে সে একদিন রাতে গিটার বাজাতে শুরু করে কিন্তু দরজা দিতে ভুলে জায়, হটাত কর ৩ জন মেয়ে তার রুমে ঢুকে জায় এবং সাব্বিরকে গিটার বাজানো অবস্থাই দেখে মেয়ে ৩ টি অজ্ঞান হয়ে জায়। পরে তাদের জ্ঞান ফিরলে তারা তিন জন জানায় সাব্বিরের গিটার টা অনেক মজবুত তাই তারা সাব্বিরকে বিয়ে করতে চায় যাতে তারা সারা জীবন সাব্বিরের গিটার বাজানো কাছে থেকে দেখতে পারে।


সাব্বির এই বিষয়ে এতোটা সিরিয়াস না, সে বলেছে সে এখনো কয়েক শত বছর পর বিয়ের কথা ভাব্বে। এত দিনে সে তার গিটারকে আরো মজবুত করতে চায় তাই সকলের দোয়া চেয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url